ই-পেপার

উজিরপুরে বিদ্যুৎস্পৃষ্টে ছেলের মৃত্যু, বাবা আহত

নিজস্ব প্রতিবেদক | আপডেট: September 15, 2022

বরিশালের উজিরপুরে বড়শি দিয়ে মাছ শিকারে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে ছেলের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এসময় গুরুতর আহত হয়েছেন তার বাবা। আহত বাসুদেব রায় (৫৫) কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এর আগে বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) ভোর রাতে উপজেলার উত্তর নাথারকান্দি গ্রামে এই দুর্ঘটনা ঘটে। নিহত সবুজ রায় উপজেলার জামির বাড়ি এলাকার বাসুদেব রায়ের ছেলে।

উজিরপুর মডেল থানার উপ-পরিদর্শক শফিকুল ইসলাম বলেন, ‘রাত সাড়ে তিনটার দিকে উত্তর নাথারকান্দি এলাকার বিলে বড়শি দিয়ে মাছ শিকারে যায় বাবা-ছেলে।

এসময় বৃষ্টি শুরু হলে বিলের পাশে ঘেরে টিনের ঘরে আশ্রয় নিতে রওয়ানা দেন তারা। এসময় নিখিল বড়ালের ক্ষেতে দেয়া বিদ্যুৎ সংযোগে স্পৃষ্ট হন বাবা এবং ছেলে।

তাদের চিৎকারে স্থানীয়রা এসে উদ্ধারে করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এসময় দায়িত্বরত চিকিৎসক ছেলে সবুজ রায়কে মৃত ঘোষণা করেন। এই ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে বলে জানিয়েছেন পুলিশের ওই কর্মকর্তা।

এদিকে, ‘সংশ্লিষ্ট এলাকার ইউপি সদস্য কৃষ্ণ কান্ত রায় বলেন, ‘ক্ষেতে কোন ফসল বা মাছও ছিলো না। তবুও কেন বিদ্যুতের সংযোগ দিয়ে রাখা হয়েছিল তা আমি নিশ্চিত নই। তবে ঘটনার পর পরই নিখিল বাড়ি থেকে পালিয়েছে বলে জানান তিনি।

  • ফেইসবুক শেয়ার করুন