ই-পেপার

ইন্দুরকানীতে ভাগ্নি খুনের ঘটনায় আরেক মামলা গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক | আপডেট: December 4, 2021

পিরোজপুরে ইন্দুরকানীতে ভাগ্নিকে হত্যার এক মাস পর দুই মামাকে গ্রেফতার করেছে পুলিশ। এদের মধ্যে একজনকে ঢাকা এবং অপরজনকে শুক্রবার রাতে নিজ উপজেলা থেকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন- হাফেজ বশির উদ্দিন (৩০) এবং মো. হাবিবুল্লাহ জসিম (২৫)। এদের মধ্যে জসিমকে ঢাকার আড়াইহাজার এলাকা থেকে গ্রেফতার করে ইন্দুরকানী থানা পুলিশ।

গ্রেফতারকৃত দুজন নিহত মাদ্রাসা ছাত্রী লাবনী আক্তারের চাচাতো মামা এবং ইন্দুরকানী উপজেলার কালাইয়া গ্রামের নুরুল ইসলাম সিকদারের ছেলে। তাদের দুজনকে শনিবার পিরোজপুর আদালতে পাঠানো হয়েছে।

পাশাপাশি তাদের জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডের আবেদন করা হয়েছে বলে জানিয়েছেন মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মো. রফিকুল ইসলাম।

জানা গেছে, গত ৩০ অক্টোবর নিহত মাদ্রাসা ছাত্রী লাবনী (৬০ পাশ^বর্তী কালাইয়া গ্রামের চাচাতো নানা নুরুল ইসলাম সিকদারে বাড়ীতে খেলতে গেলে সেখান থেকে সে নিখোঁজ হয়। নিখোঁজের পাঁচদিন পর ৫ নভেম্বর নুরুল ইসলাম সিকদারের বাড়ীর বাগান থেকে হাতের কবজি ও পায়ের গোড়ালী বিচ্ছিন্ন অবস্থায় তার লাশ পুলিশ উদ্ধার করে।

এ ঘটনায় গত ৫ নভেম্বর লাভনী আকতারের মা ছনিয়া আকতার বাদী হয়ে অজ্ঞাত আসামী দিয়ে ইন্দুরকানী থানায় হত্যা মামলা করেন। পরে এক মাস পর পুলিশ তদন্তে হত্যাকান্ডে জড়িত থাকার অভিযোগে নিহত লাবনীর দুই মামাকে গ্রেফতার করে পুলিশ।

ইন্দুরকানী থানার ওসি মোঃ হুমাছুন কবির জানান, স্বাক্ষ্য প্রমানের ভিত্তিতে মাদ্রাসা ছাত্রী হত্যায় তার দুই চাচাতো মামাকে এক মাস পর আটক করে ওই মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন