ই-পেপার

আগামীকাল বরিশাল আসছেন পুলিশ মহাপরিদর্শক

নিজস্ব প্রতিবেদক | আপডেট: November 16, 2021

বরিশাল মেট্রোপলিটন পুলিশের (বিএমপি) ১৫তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে যোগ দিতে আগামীকাল বুধবার বরিশাল আসছেন পুলিশ মহাপরিদর্শক ড. বেনজীর আহমেদ।

সফরে একটি সুধী সমাবেশে প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ ছাড়াও মেট্রোপলিটন পুলিশের কমান্ড আন্ড কন্ট্রোল সেন্টার এবং নবনির্মিত বিমান বন্দর থানা ভবন উদ্বোধন করবেন তিনি।

পুলিশ মহাপরিদর্শকের (আইজিপি) সফর ঘিরে সাজ সাজ রব বিরাজ করছে বরিশাল জেলা পুলিশ লাইনে। পুলিশ প্রধানের সফর ঘিরে বরিশাল নগরী কঠোর নিরাপত্তার চাদরে ঘিরে রাখা হয়েছে বলে জানিয়েছেন মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খান।

সূচি অনুযায়ী বুধবার সকাল সাড়ে ৯টায় ঢাকা থেকে আকাশ পথে বরিশালের উদ্দেশে রওনা হবেন আইজিপি। সকাল ১০টা ৩৫ মিনিটে প্রধান অতিথি হিসেবে বরিশাল জেলা পুলিশ লাইনে মেট্রোপলিটন পুলিশের কমান্ড অ্যান্ড কন্ট্রোল সেন্টার এবং নবনির্মিত বিমান বন্দর থানা ভবনের উদ্বোধনী ফলক উন্মোচন করবেন আইজিপি।

পরে জেলা পুলিশ লাইনে মেট্রোপলিটন পুলিশের ১৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সুধী সমাবেশ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে যোগ দেবেন আইজিপি। অনুষ্ঠানে মেট্রো ও রেঞ্জ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা, রাজনৈতিক-সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ এবং সুশীল সমাজের প্রতিনিধিরা অংশ নেবেন। সমাবেশ শেষে সন্ধ্যার ফ্লাইটে ঢাকার উদ্দেশে বরিশাল ত্যাগ করবেন তিনি।

মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খান বলেন, ১৫তম প্রতিষ্ঠাবার্ষিকীতে মেট্রোপলিটন পুলিশকে জনবান্ধব, মানবিক ও কমিউনিটি পুলিশিংয়ের প্রতি অঙ্গীকার পুনর্ব্যক্ত করা হবে। পুলিশ প্রধানের সফর ঘিরে বরিশাল নগরীকে কঠোর নিরাপত্তার চাদরে ঢেকে রাখা হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন