ই-পেপার

অপহরনের ১৫ ঘন্টা পর স্কুল ছাত্রী উদ্ধার

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিবেদক | আপডেট: November 30, 2021

পটুয়াখালীর কলাপাড়ায় অপহরনের ১৫ ঘন্টা পর মঙ্গলবার (৩০ নভেম্বর) সকাল ৯ টার দিকে কুয়াকাটার একটি আবাসিক হোটেল থেকে অপহৃতা স্কুল ছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ। এসময় আসামী মেহেদী হাসান (২০) কে আটক করা হয়েছে।

এ ঘটনায় অপহৃতার পিতা বাদী হয়ে মেহেদী হাসানকে প্রধান আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় একটি মামলা দায়ের করেছেন। অপহৃতাকে মেডিকেল পরীক্ষার জন্য পটুয়াখালী হাসপাতালে পাঠিয়ে দেয়া হয়।

কলাপাড়া থানার পুলিশ উপ-পরিদর্শক ও মামলার তদন্তকারী কর্মকর্তা মো.মাসুম সরদার জানান, সোমবার সন্ধ্যা ৬ টার দিকে কলাপাড়া পৌরশহরের ৬ নং ওয়ার্ডে ওই ছাত্রী বাড়ীর সামনে থেকে মেহেদী হাসান তার সহযোগীদের সহায়তায় অটোরিক্স যোগে ওই ছাত্রীকে অপহরন করে নেয়।

তাকে খোঁজাখুজি করে না পাওয়ায় মঙ্গলবার সকালে অপহৃতার পিতা কলাপাড়া থানায় মামলা করলে পুলিশ কুয়াকাটার আবাসিক হোটেল রেইনবো থেকে আসামীকে আটক করে অপহৃতা ছাত্রীকে উদ্ধার করে।

অপহৃতা খেপুপাড়া সরকারী মডেল মাধ্যািমক বিদালয়ের নবম শ্রেনীর শিক্ষার্থী। অপরদিকে, আটককৃত আসামী মেহেদী হাসানের বাড়ী একই পৌরসভার ৯ নং ওয়ার্ডে। সে ওই এলাকার মো.ওবায়দুল ইসলামের ছেলে বলে মামলা সূত্রে জানা গেছে।

  • ফেইসবুক শেয়ার করুন